লক্ষ্মীপুরে দৈনিক প্রথম ভোর পত্রিকার জেলা প্রতিনিধির উপর যুবলীগের হামলা - সূর্য উদয়


লক্ষ্মীপুরে দৈনিক প্রথম ভোর পত্রিকার জেলা প্রতিনিধির উপর যুবলীগের হামলা

0

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে আব্দুল মালেক নিরব নামে এক সাংবাদিকের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর উপজেলার দালাল বাজার বাংলাদেশ ফার্মেসীতে এ ঘটনা ঘটে। এসময় ওই সাংবাদিককে এ্যালোপাতাড়ি মারধর করে গুরুত্বর জখম করা হয়। একই সময় আরো দুই সাংবাদিককে মারধরের চেষ্টা করে তারা। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।
আহত সাংবাদিক আব্দুল মালেক নিরব জাতীয় দৈনিক ‘প্রথম ভোর’ পত্রিকার জেলা প্রতিনিধি এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন লক্ষ্মীপুর সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক পদে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন।
প্রত্যক্ষদর্শী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে যান কয়েকজন সাংবাদিক। ছবি ও সংবাদ সংগ্রহ করায় এবার সাংবাদিকদের উপর হামলা চালায় ওই দুর্বৃত্তরা। স্থানীয়দের সহযোগিতায় দুই সাংবাদিক দুর্বৃত্তদের আক্রমণ থেকে রেহায় পেলেও অন্য একজন সাংবাদিককে এ্যালোপাতাড়ি মারধর করে গুরুত্বর আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. লোকমান হোসেন জানান, এ বিষয়ে একটি মামলা রুজু করা হয়েছে। শিঘ্রই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share.

Leave A Reply

Translate »