জকিগঞ্জের ঐতিহ্যবাহী লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের "স্কুল শাখার" প্রথম রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু... - সূর্য উদয়


জকিগঞ্জের ঐতিহ্যবাহী লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের “স্কুল শাখার” প্রথম রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু…

0

জকিগঞ্জের ঐতিহ্যবাহী লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের “স্কুল শাখার” প্রথম রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু…

ছিদ্দিকুর রহমান (সিলেট) জেলা প্রতিনিধি
জকিগঞ্জ উপজেলার ৩ নং কাজলসার ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের স্কুল শাখার প্রথম পুর্নমিলনী উপলক্ষে চলছে ব্যাপক প্রচার ও প্রচারণা। ব্যানার, ফেস্টুন, মাইকিং সহ নানা কার্যক্রম চলছে ব্যাপক উৎসাহ উদ্দীপনায়।
ইতোমধ্যে শুরু হয়েছে রিইউনিয়নের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম। গত ৫ই অক্টোবর থেকে শুরু হয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ই নভেম্বর পর্যন্ত । অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা যাতে সহজে রেজিস্ট্রেশন করতে পারে, এজন্য ৪ টি স্থান নির্ধারণ করা হয়েছে।১.লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ।
২. খালেদ ট্রেডার্স, আটগ্রাম স্টেশন।
৩. সুবহানিয়া ফার্মেসি, কালিগঞ্জ বাজার।
৩.B-4 টিলাগড় সিলেট।
৩ নং কাজলসার ইউনিয়নের স্বনামধন্য সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান ১৯৮৩ সালে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ প্রতিষ্টা করেছিলেন। এই স্কুল থেকে এই পর্যন্ত ৩৩ টি ব্যাচ এস.এস. সি ও ৪টি ব্যাচ এইচ.এস.সি পাশ করেছে।কাজলসার ইউনিয়নে শিক্ষা বিস্তারে উক্ত প্রতিষ্টানের ভূমিকা অতুলনীয়। বিগত দিনে এই প্রতিষ্টানই ছিল অত্র এলাকার মাধ্যমিক শিক্ষার শেষ আশ্রয়স্থল।বর্তমানে উক্ত প্রতিষ্টানে ১২০০ শিক্ষার্থী অধ্যয়নরত।
লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে এইবারই প্রথম রিইউনিয়ন কার্যক্রম শুরু হয়েছে।ইতোপূর্বে আর কখনো এই রকম উদ্যোগ গ্রহন করা হয়নি।
রিইউনিয়ন সফল করার লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের প্রত্যেক ব্যাচের প্রতিনিধি নিয়ে ৩১ সদস্য বিশিষ্ট একটি উৎযাপন কমিটি গঠন করা হয়েছে।উক্ত কমিটি রিইউনিয়নের প্রচার-প্রচারণা, অনুষ্ঠানের যাবতীয় কার্যাবলী সম্পাদনের মাধ্যমে অনুষ্ঠান সফল করার লক্ষ্যে কাজ করছে।
রিইউনিয়ন পরিচালনা কমিটি এক লিখিত বিবৃতির মাধ্যমে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের সকল প্রাক্তন শিক্ষার্থীদের কে ১৫ই নভেম্বরের মধ্যে রেজিষ্টেশন করে রিইউনিয়ন সফল করার আহবান জানান।

Share.

Leave A Reply

Translate »